Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শিরোনাম :
  • রাষ্ট্রপতিকে অপসারণ প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব সিলেটের হরিপুরে ৮ মিলিয়ন গ্যাসের সন্ধান বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব ইসমাইল হোসেন বুটেক্সের অধ্যাপককে ভিসি হিসেবে চান সকল বিভাগীয় প্রধানরা গ্যারেজে মিলল ৮ কেজি গাঁজা, নগদ টাকা, আটক-১ বাকৃবিতে পিএইচডি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে 'ম্যাপিং উইথ আর্কজিআইএস' শীর্ষক কর্মশালা রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে আজ গণজমায়েত বিভাগের নাম ও ডিগ্রি পরিবর্তনের দাবিতে  ক্লাস-পরীক্ষা বর্জন শিক্ষার্থীদের নোয়াখালীতে আদালত প্রাঙ্গণে আ.লীগ নেতাকর্মিদের স্লোগান জাবিতে শহীদ ওয়াসিম আকরাম স্মৃতি সংসদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী
  • সন্ধ্যার মধ্যে ঝড়বৃষ্টির পূর্বাভাস

    সন্ধ্যার মধ্যে ঝড়বৃষ্টির পূর্বাভাস
    প্রতীকী ছবি

    রাজধানী ঢাকাসহ দেশের ২০ জেলার ওপর দিয়ে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে ঝড় বয়ে যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে হতে পারে বজ্রসহ বৃষ্টি।

    বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

    পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, যশোর, কুষ্টিয়া, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিমি বেগে অস্থায়ীভাবে দমকা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

    এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

    অপর এক পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও ভারি বর্ষণ হতে পারে।


    কেএ

    নামাজের সময়সূচী

    মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪