Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

মধ্যরাতে এক নায়ক আমার বেডরুমে ঢুকতে চান: মল্লিকা

মধ্যরাতে এক নায়ক আমার বেডরুমে ঢুকতে চান: মল্লিকা
মল্লিকা শেরাওয়াত

বলিউডের আলোচিত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বলিউডের পাশাপাশি জ্যাকি চ্যানের সঙ্গে ‘দ্য মিথ’ সিনেমায় অভিনয় করে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি পেয়েছেন।

অভিনয়ে এখন আর তেমন সরব নন মল্লিকা। সম্প্রতি নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন। কিছুদিন পরই মুক্তি পাবে এটি। এরই মাঝে তিনি জানালেন, ব্যবসাসফল সিনেমার এক নায়ক মধ্যরাতে তাকে হেনস্তা করতেন। এক ভিডিও সাক্ষাৎকারে এমন অভিযোগ করেন মল্লিকা।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এ ভিডিওতে মল্লিকা বলেন, “দুবাইয়ে বড় একটি সিনেমার শুটিং করছিলাম। সিনেমাটিতে একাধিক তারকা অভিনয়শিল্পী অভিনয় করেছেন। মুক্তির পর এটি ‘সুপারহিট’ সিনেমার তকমা পায়। এতে আমি একটি কমেডি চরিত্রে অভিনয় করেছি।”

ঘটনার বর্ণনা দিয়ে মল্লিকা শেরাওয়াত বলেন, ‘এ সিনেমার নায়ক মধ্যরাতে আমার হোটেল রুমের দরজায় নক করতেন। একবার রাত ১২টা সময়ে দরজায় নক করছিলেন। মনে হয়েছিল, দরজাই ভেঙে ফেলবেন। কারণ সে আমার বেডরুমে আসতে চেয়েছিলেন। আমি বলেছিলাম না, এটা হতে পারে না। এরপর সেই নায়ক আর আমার সঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি।’

তবে মল্লিকা সেই নায়ক কিংবা সিনেমার নাম উল্লেখ করেননি। ভিডিওটি ছড়িয়ে পড়ায় নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন। একজন দাবি করেছেন— এটি ‘ওয়েলকাম’ সিনেমা। ২০০৭ সালে মুক্তি পায়। এ সিনেমায় একঝাঁক তারকা অভিনয় করেছেন। এতে কমেডি চরিত্রে দেখা যায় মল্লিকাকে। সিনেমাটির শুটিং দুবাইয়ে হয়েছিল।

মল্লিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘ভিকি আউর বিদ্যা কা ওয়ালা ভিডিও’। এতে তৃপ্তি দিমরির বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। রাজ শান্ডিলিয়া পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— বিজয় রাজ, রাকেশ বেদি, অর্চনা পুরান সিং, টিকু তালসানিয়া, মুকেশ তিওয়ারি প্রমুখ। আগমী ১১ অক্টোবর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

 
কেএ

নামাজের সময়সূচী

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪