Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪

হোমনায় সাবেক মন্ত্রী এমকে আনোয়ারের মৃত্যুবার্ষিকী পালন

হোমনায় সাবেক মন্ত্রী এমকে আনোয়ারের  মৃত্যুবার্ষিকী পালন
ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য , মন্ত্রী পরিষদ সচিব ও মন্ত্রী, কুমিল্লার হোমনা - মেঘনা ও তিতাসের উন্নয়নের রুপকার,পাঁচ বারের নির্বাচিত সংসদ সদস্য মরহুম এম কে আনোয়ারের সপ্তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে মরহুমের বড় ছেলে মাহমুদ আনোয়ার কাইজার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার হোমনাস্থ নিজ বাসভবনে আলোচনা সভা,কোরান খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেন । এর আগে উপজেলা বিএনপি,পৌর বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মরহুম এমকে আনোয়ারের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। 

আলোচনা সভায় মরহুমের বড় ছেলে মাহমুদ আনোয়ার কাইজারের সভাপতিত্বে বিএনপির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. সেলিম ভূইয়া, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার এপিএস আবদুল মতিন,কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান সরকার,সদস্য সচিব তারেক মুন্সি, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জহিরুল হক (জহর), সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিনিয়র যুগ্ন আহবায়ক এ্যাড. আজিজুর রহমান মোল্লা, সদস্য সচিব মো. মহিউদ্দিন,পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সদস্য সচিব মো. শাহ আলম,উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলমগীর সরকার,জাকির হাসান,হানিফ মিয়া, আবদুল আজিজ সাব মিয়া চেয়ারম্যান,পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আবদুল লতিফ, যুগ্ন আহবায়ক ছানা উল্লাহ সরকার, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ইউপি চেয়ারম্যান শাহজাহান মোল্লা ,মহিলা দলের আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, যুবদলের আহবায়ক এমএ জামাল, শ্রমিক দলের আহবায়ক মনিরুল ইসলাম সরকার, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক অহিদুজ্জামান মোল্লা ও ছাত্রদলের আহবায়ক সাইজুদ্দিন সাজুসহ উপজেলা ও পৌর বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত এবং ৬০ টি এতিমখানায় ৫ হাজার টাকা প্রদান করা হয় ।  প্রকাশ, ২০১৭ সালের ২৪ অক্টোবর ঢাকার এলিফ্যান্ড রোডের নিজ বাসভবনে মৃত্যু বরণ করেন ।

 


এএজি