Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪

মুক্তির আগেই পর্দায় আসছে ‘পুষ্পা ২’

মুক্তির আগেই পর্দায় আসছে ‘পুষ্পা ২’
আল্লু অর্জুন

ভারতীয় সিনেমার দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কয়টি সিনেমার জন্য তার অন্যতম একটি ‌‘‘পুষ্পা ২’’। এ ছবির প্রথম পার্টটি মুক্তির পর বিশ্বজুড়েই দারুণ সাড়া ফেলে। কোটি কোটি রুপি আয় করে আল্লু অর্জুন ভেঙে দেন অনেক তারকার আয়ের রেকর্ড। এখন অপেক্ষা চলছে দ্বিতীয় কিস্তির।

 সুকুমার পরিচালিত সিনেমাটির দ্বিতীয় কিস্তি নিয়ে কাজ শুরু হয়েছে বেশ আগেই। এর একেকটি ঝলক প্রকাশ হওয়ার পর থেকে এটি দর্শক মনে ব্যাপক সাড়া ফেলে। মুক্তির আগেই এটি ১ হাজার কোটি রুপি আয় করে ফেলেছে। সুকুমার ঘোষণা দিয়েছিলেন যে সিনেমাটি ৬ ডিসেম্বর সকল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তবে এবার পুনরায় সিনেমাটি মুক্তির দিন আগানো হলো।

মুক্তির আগেই আয় ১,৪০০ কোটি!মুক্তির আগেই আয় ১,৪০০ কোটি! সিনেমাটি গত ৬ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও পরিচালক সংস্থাতা পুনরায় পরিবর্তন করলো। গতকাল জনপ্রিয় দক্ষিণি সিনেমার মেগাস্টার ও এই সিনেমার নায়ক আল্লু আর্জুন তার সামাজিক যোগাযোগমাধ্যমে এই পরিবর্তন করা তারিখ ঘোষণা করেছেন। পূর্ব নির্ধারিত তারিখের একদিন আগে প্রেক্ষাগৃহে আসতে চলেছে আল্লু অর্জুনের ‘‘পুষ্পা ২”। অর্থাৎ ৫ ডিসেম্বর ‍মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

মুক্তির আগেই যেন ব্লকবাস্টার রুপ ধারণ করেছে সিনেমাটি। আল্লু আর্জুন অভিনীত সিনেমাটি নিয়ে দর্শকদের যেন আর তর সইছে না। জানা গেছে, ৫০০ কোটি রুপির এই বাজেটের সিনেমায় এখনি প্রযোজনা সংস্থা তার দ্বিগুণের অধিক টাকা আয় করে ফেলেছে।

 


এএজি

নামাজের সময়সূচী

শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪