Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

প্রভাসের প্রেমে মেতেছেন দিশা পাটানি

প্রভাসের প্রেমে মেতেছেন দিশা পাটানি
প্রভাস - দিশা পাটানি

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো চলছে ‘‘কল্কি ২৮৯৮ এডি’’ ছবির সহ-অভিনেতা প্রভাসকে মন দিয়েছেন দিশা পাটানি। দুজনের জমে নাকি ক্ষীর! এবার নতুন করে উসকে গেল তাদের প্রেমের গুঞ্জন। যার নেপথ্যে আছে দিশার হাতের নতুন ট্যাটু।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ছবিতে দেখা গেছে, দিশা পাটানি আকাশি রঙের ক্রপ টপ এবং সাদা প্যান্ট পরে বেরোচ্ছেন। কাঁধে সাদা ব্যাগ নেওয়া। আর চোখে সানগ্লাস। ঠিক তখনই পাপারাজ্জিদের চোখ আটকায় দিশার বা হাতের ট্যাটুতে। যেখানে লেখা ‘‘পিডি’’। যার পরই উসকে গিয়েছে তাদের প্রেমের গুঞ্জন।

‘‘কল্কি ২৮৯৮ এডি’’ ছবিতে দিশা পাটানিকে রক্সি নামক চরিত্রে দেখা গেছে। অন্যদিকে নাগ অশ্বিন পরিচালিত ছবিতে প্রভাসের চরিত্রের নাম ভৈরব। এই ছবিতে একসঙ্গে প্রথমবার কাজ করলেন তারা। এবার পর্দায় তাদের কেমিস্ট্রির বাস্তবেও গুঞ্জন ছড়াল। যেটি আরও বাড়ল দিশার হাতের নতুন ট্যাটু দেখে।

যদিও যে ছবি প্রকাশ্যে এসেছে সেটা কতটা সত্য সেটা নিয়েও প্রশ্ন আছে, কিন্তু ভক্তরা মোটেই সে সবের পরোয়া না করে নিজেদের মতো করে গুঞ্জনে মন দিয়েছেন। এবং অনুমান করা শুরু করেছেন যে এই ‘‘পিডি’’ অক্ষর দুটোর ফুল ফর্ম কী হতে পারে।

দিশা পাটানির হাতে লেখা এই ‘‘পিডি’’ অক্ষর দুটো দেখে কোনো কোনো নেটিজেন মনে করছেন এটার পুরো অর্থ হচ্ছে প্রভাস ডার্লিং। এবং তাদের মতে এই দুই তারকা নাকি সত্যিই প্রেম করছেন। যদিও কারও মতে আবার অভিনেত্রী নিজের নামের আদ্যক্ষরগুলো উল্টো করে লিখেছেন। অর্থাৎ দিশা পাটানির ‘‘দিপি’’টা উল্টো করে ‘‘পিডি’’ লিখেছেন। কারও মতে আবার তাদের দুজনের নামের শুরুর অক্ষর দুটো দিয়ে এই ট্যাটু করিয়েছেন দিশা। মানে প্রভাসের ‘‘পি’’ আর দিশার ‘‘ডি’’।

ভাইরাল ছবিতে দেখা গেছে, দিশা পাটানি আকাশি রঙের ক্রপ টপ এবং সাদা প্যান্ট পরে বেরোচ্ছেন। কাঁধে সাদা ব্যাগ নেওয়া। আর বাঁ হাতেই সেই ‘‘পিডি’’ ট্যাটু করা। চোখে রয়েছে সানগ্লাস। তবে তারা সত্যিই প্রেম করছেন না পুরোটাই গুজব এটা নিয়ে এখনো তারা আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি।


এএজি

নামাজের সময়সূচী

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪