Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

শাকিবের বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর

শাকিবের বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর
অপু বিশ্বাস ও শবনম বুবলী

শাকিবের বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর ।এদিকে শাকিব খানের জন্য পাত্রী খুঁজছে পরিবার।

শাকিব খানকে নিয়ে আবারও বাকযুদ্ধে শবনম বুবলী ও অপু বিশ্বাস। সবশেষ একটি সাক্ষাৎকারে শাকিবকে “স্বামী” বলে সম্বোধন করেছিলেন বুবলী। এরপর ফেসবুকে তাকে তাচ্ছিল্য করেন অপু বিশ্বাস। ‍সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাঙ্গাত্মক ক্যাপশন লিখে শেয়ারও দেন।

এর মধ্যে কিছুদিন আগে আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাতও বুবলীকে খোঁচা মেরে কথা বলেন। বাদ যাননি চিত্রনায়িকা পরীমনিও। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, “ব্যক্তিত্বহীনতার কারণেই উনি (বুবলী) আমাদের ইন্ডাস্ট্রির ছোট বোনদেরও কথা শুনেছেন।”

অপুর এমন মন্তব্য ভালোভাবে নেননি বুবলী। গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় অপু প্রসঙ্গে বুবলী বলেন, “এই মহিলা (অপু বিশ্বাস) ইন্ডাস্ট্রিতে ছোট বোন বানিয়েছেই নিজের স্বার্থের জন্য। নায়করাজ রাজ্জাক, মান্না স্যাররা তাদের দীর্ঘ অভিজ্ঞতা থেকে বলেছিলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু হয় না। আর এই মহিলা এতগুলো নায়িকাকে বানায় ছোট বোন।”

তিনি আরও বলেন, “এসব পাবলিক বোঝে। আর ওই ছোট বোনরাও সবাই স্মার্ট এবং প্রতিষ্ঠিত। তারাই আমাকে বলে দেয় এসব চালাকির কথা। কারণ তাদের কারও সঙ্গে আমার কোনো সমস্যা নেই, এটা তারাও জানে।”

বুবলী বলেন, “জনা আপু, বিদ্যা সিনহা মিম, মারুফ ভাই, কাজী হায়াৎ আংকেল থেকে শুরু করে উনি অনেকের সঙ্গে এফডিসিতে কী বেয়াদবি করেছিলেন, এটাও নিউজপেপার কাটিং আছে। এমনকি বেয়াদবির কারণে মার পর্যন্ত খেয়েছেন তিনি।”

এদিকে শাকিব খানের পরিবার সূত্রে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পাত্রী খুঁজছে পরিবার। তাই শাকিবের বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর। শাকিব খানও গণমাধ্যমে জানিয়েছেন, অপু বিশ্বাস ও শবনম বুবলী দুইজনই তার কাছে এখন অতীত।
এএজি

নামাজের সময়সূচী

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪