Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রীর জন্য অপেক্ষা করবেন প্রেমিক

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রীর জন্য অপেক্ষা করবেন প্রেমিক
সংগৃহীত ছবি

গত ১১ বছর ধরে রকি জয়সওয়ালের সঙ্গে প্রেম করছেন হিনা। এখনও বিবাহবন্ধনে আবদ্ধ হননি এই জুটি। অভিনেত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থেকেই প্রশ্ন উঠেছে, তাদের সম্পর্ক কি এরপরও আগের মতোই থাকবে? হিনাকে বিয়ে করবেন রকি?

স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী, বিয়ে নিয়ে যা বললেন প্রেমিক

স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন ভারতীয় টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। বর্তমানে স্টেজ ‘থ্রি’তে রয়েছে হিনার ক্যানসার। যে কারণে অভিনেত্রীকে নিয়ে বেশ উদ্বিগ্ন তার ভক্তরা।

বিষয়গুলো নিয়ে নীরবতা ভেঙেছেন অভিনেত্রীর প্রেমিক। রকির কথায়, হিনার সঙ্গে তার সম্পর্কটা এতটাও ঠুনকো নয়, যে ক্যানসারের কারণে সেটা ভেঙে যাবে। 

এই যুবক জানান, হিনা সুস্থ না হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন। বিয়ে করার কোনো তাড়া নেই তাদের। আপাতত হিনার সুস্থ হওয়ার অপেক্ষাতেই রয়েছেন। রকি আরও জানান, তারা দু’জনে একসঙ্গে ছিলেন এবং একসঙ্গেই থাকবেন।

হিনার প্রতি রকির গভীর ভালবাসা দেখে মুগ্ধ নেটাগরিকরাও। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হিনা-রকির আলাপ হয়েছিল জনপ্রিয় টিভি শো ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর সেটে। এই শোতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন হিনা। আর রকি ছিলেন ওই শোয়ের সুপারভাইজিং প্রোডিউসার। সেখান থেকেই দুজনের প্রেমের সফর শুরু হয়।

দু’জনেই নিজেদের অটুট ভালবাসার কথা অনেক বার প্রকাশ করেছেন। একটি সাক্ষাৎকারে রকি বলেছিলেন, হিনার সঙ্গে লিভ-ইন রিলেশনশিপেই তিনি খুশি। 

অন্যদিকে রকিকে কবে বিয়ে করবেন, পিঙ্কভিলা-র এই প্রশ্নের উত্তরে হিনা বলেছিলেন, আমরা দু’জনেই মানসিকভাবে স্বামী-স্ত্রীর মতো। তাই কোনও শো-অফের প্রয়োজন নেই আমাদের।

বর্তমানে হিনার চিকিৎসা চলছে। সম্প্রতি তার কেমোথেরাপি শুরু হয়েছে। ভক্তদের সঙ্গে নিজের অসুস্থতার লড়াইয়ের গল্প প্রতিমুহূর্তে শেয়ার করছেন অভিনেত্রী। 
টিএ

নামাজের সময়সূচী

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪