Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

টাঙ্গাইলের সন্তোষ বাগবাড়ীতে নতুন রাস্তা নির্মাণ

 টাঙ্গাইলের সন্তোষ বাগবাড়ীতে নতুন রাস্তা নির্মাণ
ছবি সংগৃহিত

মরহুমা বিলকিস বেগম ফাউন্ডেশন টাঙ্গাইলের সন্তোষ বাগবাড়ী এলাকায় একটি দীর্ঘদিন অবহেলিত রাস্তার সংস্কার করেছে। এডভোকেট আজিম উদ্দিন বিপ্লব, ফাউন্ডেশনের প্রস্তাবিত চেয়ারম্যান, নিজেও এই কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন।

২০ বছরেরও বেশি সময় ধরে, সন্তোষ বাগবাড়ীরাস্তা বর্ষাকালে নদীর পানিতে তলিয়ে যেত, যার ফলে হাজারো মানুষের চলাচলে ভোগান্তি দেখা দিত। স্থানীয়রা বারবার রাস্তা সংস্কারের দাবি জানালেও কোন প্রতিকার পায়নি।

অবশেষে, মরহুমা বিলকিস বেগম ফাউন্ডেশন এগিয়ে আসে এবং নতুন কুড়ি একতা সঞ্চয় সমিতির সহযোগিতায় রাস্তার সংস্কার কাজ শুরু করে। প্রায় ৪০০ মিটার দীর্ঘ এই রাস্তায় রাবিশ ফেলে নতুন করে নির্মাণ করা হয়েছে।

এডভোকেট আজিম উদ্দিন বিপ্লব বলেছেন, "মানুষের দুর্ভোগ লাঘব করাই আমাদের মূল লক্ষ্য। এই রাস্তাটি দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল এবং মানুষের যাতায়াতে ব্যাহত সৃষ্টি করছিল। আমরা আশা করি এই নতুন রাস্তাটি এলাকার মানুষের জন্য দীর্ঘস্থায়ী সমাধান হিসেবে কাজ করবে।"

স্থানীয়রা ফাউন্ডেশনের উদ্যোগের প্রশংসা করেছে। একজন বাসিন্দা বলেছেন, "এই রাস্তাটি আমাদের জন্য জীবনযাত্রার মান উন্নত করবে। বর্ষাকালে আর আমাদের নৌকা চালিয়ে যাতায়াত করতে হবে না।"

মরহুমা বিলকিস বেগম ফাউন্ডেশন টাঙ্গাইলের একটি অলাভজনক সংস্থা যা সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্য করে। ফাউন্ডেশনটি শিক্ষা, স্বাস্থ্যসেবা এবং দুর্যোগ ত্রাণের ক্ষেত্রে কাজ করে।


এএজি

নামাজের সময়সূচী

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪