Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শিরোনাম :
  • রাষ্ট্রপতিকে অপসারণ প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব সিলেটের হরিপুরে ৮ মিলিয়ন গ্যাসের সন্ধান বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব ইসমাইল হোসেন বুটেক্সের অধ্যাপককে ভিসি হিসেবে চান সকল বিভাগীয় প্রধানরা গ্যারেজে মিলল ৮ কেজি গাঁজা, নগদ টাকা, আটক-১ বাকৃবিতে পিএইচডি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে 'ম্যাপিং উইথ আর্কজিআইএস' শীর্ষক কর্মশালা রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে আজ গণজমায়েত বিভাগের নাম ও ডিগ্রি পরিবর্তনের দাবিতে  ক্লাস-পরীক্ষা বর্জন শিক্ষার্থীদের নোয়াখালীতে আদালত প্রাঙ্গণে আ.লীগ নেতাকর্মিদের স্লোগান জাবিতে শহীদ ওয়াসিম আকরাম স্মৃতি সংসদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী
  • ঈদের আগে পেট্রোলের দাম কমাল পাকিস্তান

    ঈদের আগে পেট্রোলের দাম কমাল পাকিস্তান
    ছবি সংগৃহিত

    পবিত্র ঈদ-উল-আজহাকে সামনে রেখে পেট্রোলেরর দাম কমানোর ঘোষণা দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। প্রতি লিটারে দাম কমানো হয়েছে ১০ দশমিক ২০ পাকিস্তানি রুপি।

    আজ (১৫ জুন) প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে ।

    কেন্দ্রীয় তথ্যমন্ত্রী আতাউল্লাহের বরাত দিয়ে ও ই খবরে বলা হয়, পেট্রোলের নতুন দাম (১৫ জুন) মধ্যরাত থেকে কার্যকর হবে।

    দেশটির প্রধানমন্ত্রীর অফিস থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়, পেট্রোলের পাশাপাশি হাই স্পিড ডিজেলের দাম লিটারপ্রতি ২ দশমিক ৩৩ রুপি কমিয়ে ২৬৭ রুপি করা হয়েছে। এর পরেই অর্থ বিভাগ সর্বশেষ মূল্য হ্রাসের জন্য একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি জারি করেছে।

    পাকিস্তানে বর্তমানে এক লিটার পেট্রোল বিক্রি হচ্ছে ২৬৮ দশমিক ৩৬ রুপিতে। কিন্তু নতুন মূল্য কার্যকর হলে এর দাম হবে ২৫৮ দশমিক ১৬ রুপি। শুধু পেট্রোলের ক্ষেত্রেই দেশটির জনগণকে স্বস্তি দেওয়া হয়নি। এর আগে প্রতি ইউনিটে বিদ্যুৎ বিল কমানো হয়েছে ১০ দশমিক ৬৯ রুপি।


    এএজি

    নামাজের সময়সূচী

    মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪