Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

কনসার্টের আয়োজন করে বন্যা তহবিল সংগ্রহ

কনসার্টের আয়োজন করে বন্যা তহবিল সংগ্রহ
ফাইল ছবি

হৃদয়ে বাংলাদেশ। আমাদের প্রানের বাংলাদেশ। গন আন্দোলনের বিপ্লবে শত মায়ের বুক খালি হবার পর পরই আমার বাংলা মা আক্রান্ত হলো বন্যায়। প্রাকৃতিক দূর্যোগ কে মোকাবেলা করতে আর সকলের মত আমরা “হৃদয়ে এসএসসি’৮৬ “ র গুটি কয়েক বন্ধু তহবিল সংগ্রহে নেমে পরেছিলাম। তারই পর্যায়ক্রমিক ধারাবাহিকতায় 

এডমিন প্যানেলের পৃষ্ঠপোষকতায় ও কয়েক জন বন্ধু Mirza e Rashid, Riazur Rahman Suman, Monowara begam, Sabina jasmin zubayer, Abu hanif, Hafiz Sarker, Mouna, Rashed, Akter Sarker firoze, Shahriar kabir, Mintu, kakoli boukul, Sankor, Shelly hossain, Turzo, Monowara Lilly,Nazmun Nahar Ladly, Masudur rahman, Mamun atm, Yousuf, Farjana এবং গ্রুপ প্যানেলের সকল মেম্বার এর সমষ্টিগত সহযোগীতায় ভালোবাসা নিয়ে এগিয়ে গিয়ে আনুমানিক ১৭০০০০ টাকা সংগ্রহ করি। 

এর পরবর্তীতে আমাদের প্রানের বন্ধু গায়ক বন্ধু ও তার “ ইয়েল ব্যান্ড ও বাংলাদেশ উইদাউস বর্ডারস কমিউনিটি “ এর সহযোগিতায় একটি কনসার্ট আয়োজন করা হয় বন্যা তহবিল সংগ্রহের আশাবাদে। 

ইয়েল ব্যান্ডের ভোকালিষ্ট আমাদের ই বন্ধু বাবু মোস্তফার এই উদ্দোগ আমায় মহান মুক্তিযুদ্ধ কালীন শিল্পী জজ হ্যারিসনকেই মনে করিয়ে দেয়। 

বাংলার মানুষ হৃদয়ের সকল আকুতি দিয়ে এই ভয়াবহ বন্যাকে রুক্ষে দেবার অংঙ্গীকারে মুষ্টিবদ্ধ হাত।  

আমরা এসএসসি '৮৬ র হৃদয়ের বন্ধুরা সত্যিই অনেক বড় মাপের মানুষ প্রেমিক। অসংখ্য সংগঠনে ত্রান দেবার পর ও আমাদের এই প্রানের সংগঠন “ হৃদয়ে এসএসসি ‘৮৬ “র ডাকে সাড়া দিয়ে শুধু নিজেই ত্রান দিয়ে ক্ষান্ত হননি ত্রান এনেছে বন্ধুদের থেকে । প্যানেল বন্ধু Shahnaj Nargis নিজে তো পারটিসিপেট করেছেই সে তার বন্ধুদের ও সম্পৃক্ত করেছে এই তহবিলে। বন্ধু Haroon ur Rashid. অতুলনীয় একজন হৃদয়বান এডমিন বন্ধু । বরাবরের মতই সে তার হাত প্রসারিত করেছে। Rakib Habib Bosunia আমাদের আবেগী এডমিন, একটার পর একটা পোষ্টারে পোস্টার বন্ধু হৃদয় আলোড়িত করার প্রানান্ত চেষ্টা করেছে। অন্যান্য প্যানেল বন্ধু Md Ferdous Rubaiat Hossain, Shameem Al Mamun, Ferdoushi Koli, Md Kamrul Islam Pinu,Towhida Lipi, Rezaul Karim Alo, Harun Rashid, ও Saika Mahmud এরা সকলেই নিজ নিজ চেষ্টার ত্রুটি করেননি সহযোগীতায় হাত বাড়াতে । 

তবে কনসার্ট আয়োজনে হৃদয়ে এসএসসি ’৮৬ তাদের সবটুকু হৃদয় ঢেলেই সাজিয়েছিল আয়োজন। 

আজ ১৬ ই সেপ্টেম্বর প্যানেল বন্ধু Md Kamrul Islam Pinu সয়ং নোয়াখালী গিয়ে ৩৫ জন পরিবারের হাতে সংগৃহিত তহবিলের পুরো টাকাই প্রদান করে এসেছে। 

আমরা হৃদয়ে এসএসসি ‘৮৬ সকল সময় সকল সদস্য বন্ধু ও

জাতীয় দূর্যোগে মানুষের পাশে দাড়াতে বিন্দুমাত্র কুন্ঠা বোধ করি না। 

এবারের প্রাকৃতিক দূর্যোগসহ হৃদয়ে এসএসসি মমতায় ঘেরা বাংলাদেশের পাশে ছিল আগামীতেও থাকবে ইন শাহ আল্লাহ। জয় হোক মানবতার। এভাবেই এগিয়ে আসুক হৃদয়ে এসএসসি ‘৮৬। 

আমার বাংলা হোক শানিত গর্বের শোনিত প্রজ্বলিত অনির্বান।

 
কেএ

নামাজের সময়সূচী

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪